আনলিমিটেড বিটকয়েন আয় করুন

আনলিমিটেড বিটকয়েন আয় করুন নিচের সাইট গুলো থেকে । এক বিটকয়েন সমান প্রায় ৪ হাজার ডলার । এই রেট যেকোন সময় বাড়তে পারে আবার কমতে পারে । অনলাইনে কিছু কিছু সাইট আছে যেগুলো থেকে ফ্রি বিটকয়েন আয় করা যায় তবে খুব সমান্য ইনকাম দিয়ে থাকে তারা । কিন্তু কিছু কিছু সাইট আছে যেখান থেকে আনলিমিটেড বিটকয়েন আয় করা যায় । আসলে সরাসরি বিটকয়েন নয় এটি হিসাব হয় সাতোসি হিসেবে । মানে ১০ মিলিয়ন সাতোসি তে ১ বিটকয়েন হয় । তাই এই সাইট গুলি থেকে সাতোসি আয় করা যায় । এগুলো কে ক্লেইম বলা হয় । এই ইমকাম সরাসরি আপনার বিটকয়েন একাউন্টে জমা হবে । এই সাইট গুলিতে কোন প্রকার একাউন্ট করতে হয় না । একাউন্ট ছাড়াই এই সাইট গুলোতে কাজ করা যায় ।

এই সাইট গুলো তে কীভাবে কাজ করবেন তা আমি এখাবে বলে দিচ্ছি । এই সাইট গুলো থেকে আপনি সরাসরি আপনার বিটকয়েন একাউন্টে টাকা উঠাতে পারবেন । এখানে প্রতি মিনিটে ৩০-৫০ সাতোসি আয় করা যায় । এটা আনলিমিটেড । যত খুশী আয় করতে পারবেন । কোন লিমিট ছাড়া ।

প্রথমে লিচের যেকোন একটা লিংকে ক্লিক করুন । তারপর সেই সাইটে নিচের মত একটা পেজ ওপেন হবে ।

এখানে সবুজ দাগ দেয়া যায়গা টিতে আপনার বিটকয়েন এড্রেস দিতে হবে । তার পর নিচে Login এ ক্লিক করতে হবে । তারপর Continue তে ক্লিক করুন । এর পর একটা পপ আউ পেজ ওপেন হবে ।

এখানে উপরে লাল দাগ দেয়া শব্দ গুলি নিচ থেকে সিরিয়াল আনুযায়ি ক্লিক করতে হবে এবং এর নিচে থাকা কেপচা ঘর টিও পুরন করতে হবে । এরপর পরের পেজ গুলো কে skip অথবা continue করে যেতে হবে । মনে রাখবেন এখানে Faucethub একাউন্ট থেকে বিটকয়েন এড্রেস দিতে হবে অন্য কোন সাইট থেকে দিলে হবে না । তাই Faucethub এ আপনার একাউন্ট থাকা একান্ত জরুরি । কীভাবে Faucethub থেকে বিটকয়েন আইডি নিবেন ? প্রথমে Faucethub এ একাউন্ট করে তারপর  সেই একাউন্ট এর সাথে Coinbase অথবা Blockchain এই রকম কোন সাইট থেকে বিটকয়েন এড্রেস জেনারেট করে সেটি এড করে দিতে হবে । নিচে সাইট গুলোর লিংক দেয়া হলোঃ

>>> claimbtc

>>> claimfreecoins

Similar Posts:

(Visited 54 times, 1 visits today)

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *