প্লে স্টোরে চলে এলো PUBG lite এটি যে কোন ফোনে খেলতে পারবেন

বর্তমান সময়ে ভিডিও গেমের শীর্ষে অবস্থান করছে PUBG গেমটি সারা বিশ্বে খুবই জনপ্রিয়। এবং এর গ্রাহক দিন দিন বেড়েই চলছে।সারা পৃথিবীর লাখ লাখ লোক এই গেমটি খেলে।কিন্তু সমস্যা হচ্ছে গেমটির সাইজ  গেমটি ফোনে খেলা গেলেও সাধারণ ফোনে খেলার কোন উপায় ছিল না।কারণ গেমটির সাইজ অনেক বড় ছিল।প্রায় ২ জিবি জায়গা দখল করতো গেমটি।অনেকেই আছেন এমন যাদের ফোনের ফিচারের কারণে তারা গেমটি খেলতে পারত না।কারন ৩ জিবি র্যামের ফোন ছাড়া চলে না অরজিনাল গেমটি।যাদের ফোন ১-২ জিবি র্যাম সম্পন্ন তাদের স্বপ্নই ছিল শুধু গেমটি খেলা। তাদের সমস্যার কথা মাথায় রেখেই প্লে স্টোর এখন চলে এসেছে পাবজি লাইট। এই ভার্সনটি প্রথমদিকে শুধুমাত্র ব্রাজিলের লোকজন খেলতে পারত। কিন্তু বর্তমান সময়ে সারা পৃথিবীর জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছে তার PUBG  lite লাইট ভার্সনটি।

পূর্বে পাবজি লাইট গেম টি খেলতে হলে ব্রাজিলের ভিপিএন কানেক্ট করে খেলতে হত।যার ফলে ভিপিএন ডিসকানেক্ট হয়ে গেলে গেম খেলা যেত না। আরো বিভিন্ন ধরনের সমস্যার সম্মুখীন হতে হতো। কিন্তু এখন এটি সারা পৃথিবীর জন্য উন্মুক্ত করে দেওয়ার কারণে। এটি খেলতে বর্তমানে আর কোন প্রকার ভিপিএন ব্যবহার করতে হবে না। যার ফলে যাদের মোবাইলের র্যাম 1 জিবি এবং রম কম তারাও এই গেমটি খুব সুন্দর ভাবে খেলতে পারবে। এবং কোন প্রকার ভিপিএন কানেক্ট করতে হবে না।

PUBG lite ভার্ষনের গেমটির সাইজ  ৪৬৮ এমবি।গেমটি পাওয়া যাবে প্লে স্টোরে।প্লে স্টোরে গিয়ে সার্চ করুন pubg lite লিখে তাহলে আপনার সামনে চলে আসবে গেমটি।যদি সার্চ করে না পান তাহলে আপনি চাইলে এই লিংক হতে ডাউনলোড করতে পারবেন।

উপরে দেওয়া লিংকে গেলে আপনাকে সরাসরি প্লে স্টোরে নিয়ে যাবে।প্লে স্টোরে গিয়ে  গেমটি install দিন।

PUBG lite

গেমটি একটি মাল্টিপ্লেয়ার সার্ভাইভাল গেম।লাইট ভার্ষনটিতে ম্যাপ কিছুটা ছোট করে দেওয়া হয়েছে।এটিতেও একসাথে  ৬০ জন প্লেয়ার খেলা যাবে।তবে এটি লাইট ভার্ষন হলেও গ্রাফিক্স অনেক ভালো।যা আপনি গেমটি খেললেই বুজতে পারবেন।

যারা এর আগে গেমটি খেলেননি মোবাইলের র্যাম ও রোমের কারনে তারা অবশ্যই লাইট ভার্ষনটি খেলে দেখতে পারেন।অরিজিনাল PUBG  mobile  এর মজা পেতে।এটি আপনাকে অবশ্যই মুগ্ধ করবে।

(Visited 11 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *