মাত্র ১ মিনিটে যে কোন সাদা কালো ছবিকে রঙিন করুন

এই পোষ্টের মাধ্যমে আমি আপনাদের জানাবো কিভাবে আপনার আপনাদের যে কোন সাদা কালো ছবিকে মুহুর্তের মধ্যে রঙিন ছবিতে পরিণত করতে পারেন। আমাদের অনেক সময় অনেক ছবিকে রঙিন করার প্রয়োজন পড়ে।যেটি একটি কষ্টসাধ্য এবং কঠিন কাজ। আর এর জন্যই আমার আজকের এই পোষ্ট। আপনারা এখন চাইলে খুব সহজেই আপনাদের যে কোন সাদা কালো ছবিকে রঙিন করতে পারবেন।এর জন্য আপনাদের কোন সফটওয়্যার বা কোন আলাদা জ্ঞানের প্রয়োজন পড়বে না কাজটি খুবই সহজ। আমাদের ঘরে অনেক পুরাতন ছবি রয়েছে যেগুলো সাদাকালো কেমন হতো যদি সে গুলোকে আমার রঙিন করতে পারতাম। বর্তমান যুগে সকল ছবি রঙিন কিন্তু আগের সময় এরকম টা ছিল না আগেকার সময় এর ক্যামেরা গুলো ছিল সাদা কালো। এবং এই সাদা কালো ছবি করা হতো। পুরনো দিনের ছবি ঘাটলে আমরা দেখতে পাই সকল ছবি সাদা কালো কোন রঙিন ছবি নেই। এছাড়াও সাদাকালো ছবিতে সমস্ত কিছু সঠিক ভাবে বোঝা যায় না।তাই প্রয়োজন পড়ে ছবিকে রঙিন করার। অনেক ফটো স্টুডিও আছে যারা সাদা কালো ছবিকে রঙিন করার কাজ করে। কিন্তু তারা অনেক টাকা নেয় এর জন্য। কিন্তু এটি আপনি সম্পূর্ণ ফ্রিতে ব্যবহার করতে পারবেন। এবং আপনাকে কোন প্রকার কষ্ট করতে হবে না এর জন্য।

সাদাকালো ছবিকে রঙিন করতে প্রথমে আপনার ছবিটি নিন। এরপরে আপনাদের একটি ওয়েবসাইট এ যেতে হবে যেটি আপনাদের সাদাকালো ছবিকে এক নিমিষেই রঙিন করে দেবে।ওয়েবসাইটে যেতে এখানে ক্লিক করুন।

আপনার ছবিকে রঙিন করতে  এই সাইটে কোন প্রকার  সাইন আপ লগ ইন করা লাগবে না। শুধুমাত্র আপনার সাইটটিতে প্রবেশ করে আপনার ছবিকে রঙিন করতে পারবেন। সাইটে প্রবেশ করলে আপনি এরকম একটি পেজ দেখতে পাবেন। 

এখানে আপলোড লেখা একটি বাটন দেখতে পাচ্ছেন এটাতে ক্লিক করে আপনি আপনার সাদাকালো যুগের ফাইলটি আপলোড করুন। অথবা চাইলে আপনিও যেকোনো গ এফ এম এস কে ও সাদাকালো থেকে কালার করতে পারেন। এর জন্য শুধুমাত্র আপনার ছবিটির লিংকটি লাগবে। লিংকটি ফাঁকা ঘরে পেস্ট করে  COLORIZE IT লেখাটিতে ক্লিক করুন। ছবি আপলোড এর ক্ষেত্রে আপনাকে শুধুমাত্র ছবিটি আপলোড করে দিলেই হবে। এছাড়া আপনাকে কোনো কাজই করতে হবে না। ছবিটা আপলোড এর পরে এরকম একটি পেজ আসবে-

এখানে ছবিটি রঙিন করার কাজ চলতেছে। ছবি রঙিন করা হয়ে গেলে আপনার সামনে এমন একটি পেজ আসবে-

এবার আপনার ছবিটি রঙিন করার কাজ শেষ। রঙিন ছবি টি ডাউনলোড করতে  DOWNLOAD COLORIZED IMAGE লেখাটিতে ক্লিক করুন। অটোমেটিক আপনার রঙিন ছবি ডাউনলোড হতে শুরু করবে। ডাউনলোড করা হয়ে গেলে আপনি ছবিটি ওপেন করে দেখুন। আপনার সাদাকালো ছবি রঙিন হয়ে গেছে।

তাহলে আপনার সমস্ত সাদাকালো স্মৃতিকে এখন মুহূর্তের ভিতর রঙিন করে ফেলুন। কোন প্রকার টাকা খরচ বা কোন প্রকার দক্ষতা ছাড়াই।

(Visited 22 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *