অল্প ডাটা খরচে ইউটিউব সাথে রয়েছে দারুন সব ফিচার

‎ইউটিউব হচ্ছে বর্তমানে সবচাইতে  জনপ্রিয় একটি সাইট। এখানে  এমন কোন বিষয়ে ভিডিও নাই যা আপনি  পাবেন না। এর জনপ্রিয়তা দিন দিন বাড়ছে। ইউটিউব হচ্ছে এমন একটি প্ল্যাটফর্ম যেখানে আপনি যে কোন প্রকার ভিডিও দেখতে পারবেন এবং আপলোড দিতে পারবেন।এবং সকল প্রকার ভিডিও এখানে পাওয়া যায়। এবং ইউটিউব এর প্রতি আসক্তি আমাদের একদম কম নয়। আমরা যারা স্মার্ট ফোন  ব্যবহার করি তারা সবাই কমবেশি ইউটিউব ব্যবহার করে থাকি।

তবে সমস্যা হচ্ছে আমাদের দেশে মোবাইল ডাটা বা এমবির প্রচুর মূল্য। এছাড়া ওয়াইফাই সুবিধা কমই রয়েছে তাই আমাদের অধিকাংশ লোকের ইন্টারনেট চালাতে হয় ডাটা প্যাক কিনে। এবং ইউটিউব ভিডিও স্ট্রিমিং করতে প্রচুর পরিমাণে ডাটা খরচ হয়।তাই অধিকাংশ লোকই ডাটা খরচের ভয়ে ইউটিউব কে এড়িয়ে চলে। কারণ একটা ভিডিও দেখতে যে পরিমাণ ডাটা আমাদের খরচ হয় তা দিয়ে এক থেকে দুই ঘন্টার উপরে ফেসবুক চালানো যায়।

তাই আমি আপনাদের জন্য নিয়ে এসেছি এর একটি সমাধান। ডাটা খরচের ভয়ে কি ইউটিউব চালানো বাদ যাবে। তা কখনো হতে পারে না। আমি আপনাদের মাঝে আজ এমন একটি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন শেয়ার করব যার মাধ্যমে আপনি খুব কম খরচে ইউটিউব দেখতে পারবেন। এবং এছাড়াও রয়েছে বিভিন্ন সুবিধা। আপনি ইউটিউব ভিডিও খুব কম এমবি তে দেখতে পারবেন।এছাড়াও ইউটিউব ভিডিও ব্যাকগ্রাউন্ড প্লে চালু করতে পারবেন।কারণ ইউটিউব এ এমন অনেক সময় গান শুনে থাকি।যেগুলোর ভিডিও দেখি না কিন্তু গান শুনি। তাই আপনি এই সফটওয়্যার এর সাহায্যে ইউটিউব এর ব্যাকগ্রাউন্ড প্লে অপশন পাবেন,ভিডিও পপ আপ এর সুবিধা উপভোগ করতে পারবেন, ইউটিউব ভিডিও চালিয়ে অন্য কাজও করতে পারবেন। এবং ইউটিউব এর ভিডিও গুলো বিভিন্ন ফরম্যাটে ভিডিও সহ অডিও ফাইল ডাউনলোড করতে পারবেন। এবং ইউটিউব mp3 ভিডিও গান শুনতে পারবেন এই সফটওয়্যারটির দ্বারা।

তাহলে আর কথা না বাড়িয়ে কাজের কথায় আসি। সফটওয়্যার টি আপনি প্লে স্টোরে পাবেন না। তাই সফটওয়্যার টি ডাউনলোড করতে এখনো ক্লিক করুন।

এবং সফটওয়্যার টি ডাউনলোড করে ইন্সটল করুন। ইনস্টল করা হয়ে গেলে এরকম এরকম আসবে –

পছন্দের একটি গান বেছে নিন এবং গানটি প্লে করুন দেখবেন নিচে অনেকগুলো অপশন পাবেন।

মার্ক করা বক্সের ভিতরে আপনারা দেখতে পাচ্ছেন অ্যাড টু,ব্যাকগ্রাউন্ড, পপ আপ এবং ডাউনলোড অপশন।

📌এড টু ক্লিক করলে আপনি ভিডিও টি সেভ করে রাখতে পারবেন।

📌 ব্যাকগ্রাউন্ড এ ক্লিক করলে আপনি ভিডিওটি ব্যাকগ্রাউন্ড প্লে করতে পারবেন।

📌 পপ আপ ক্লিক করলে ইউটিউব ভিডিও টি পপআপ আকারে আপনার ফোনে চলতে থাকবে।

📌 ডাউনলোড অপশনে ক্লিক করে আপনি ভিডিও ডাউনলোড করতে পারবেন।বিভিন্ন ফরম্যাটে আপনি ডাউনলোড করতে পারেন।এছাড়াও আপনি mp3 ডাউনলোড করতে পারবেন।

এর পরে রয়েছে  ইউটিউব ভিডিও কে  অডিও আকারে প্লে করা।এর জন্য আপনাকে যা করতে হবে।বামপাশের উপরের  3 ডটে ক্লিক করে মেনু অপশনে যান-

ইউটিউব লেখাতে ক্লিক করুন  তিনটি অপশন ওপেন হবে।

এখানে দ্বিতীয় অপশনটি সাউন্ড-ক্লাউড(বেটা) সিলেক্ট করলে আপনার সমস্ত ভিডিও অডিও আকারে প্লে হবে।
তো সফটওয়্যার টি ডাউনলোড করে  ব্যবহার করুন  অবশ্যই ভালো লাগবে। এবং সবচাইতে বড় কথা হচ্ছে  এই সফটওয়্যার টি তে কোন প্রকার  বিজ্ঞাপন আসবে না  সম্পূর্ণ বিজ্ঞাপন মুক্ত।

মনোযোগ দিয়ে পোস্টটি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ।পরবর্তী পোস্টের জন্য আমাদের সাথে থাকুন।

(Visited 20 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *