ড্রয়ের বৃত্তে শেখ জামাল

চলমান প্রিমিয়ার লিগের শুরুর দিকে টানা জিতে বসুন্ধরার কিংসের সঙ্গে যুগ্মভাবে শীর্ষে ছিল শেখ জামাল। একের পর এক ড্রয়ে পিছিয়ে পড়ে তারা। ঢাকা আবাহনী, বসুন্ধরা ও বারিধারার সঙ্গে ড্র করে ছয় পয়েন্ট খোয়ায় শেখ জামাল। সোমবার আবারও ড্র। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে শেখ জামাল ৩-৩ গোলে ড্র করে পুলিশ এফসির সঙ্গে।

লাল কার্ড দেখে এক ম্যাচ পর কাল মাঠে নামেন শেখ জামালের অধিনায়ক, গাম্বিয়ান ফরোয়ার্ড সলোমন কিং। নিয়মিত গোল পাচ্ছেন আরেক গাম্বিয়ান ফরোয়ার্ড ওমর জোবে। পুলিশের বিপক্ষেও এক গোল করেছেন তিনি। সব মিলিয়ে ১১ গোল করে এককভাবে শীর্ষে জোবে। তারপরও টানা চার ম্যাচ ড্র করে শিরোপা রেস থেকে ছিটকে পড়েছে শেখ জামাল। ম্যাচের ১০ মিনিটে শেখ জামালকে এগিয়ে দেন ওমর জোবে (১-০)। ৩৩ মিনিটে পুলিশের কিরগিজ মিডফিল্ডার আখমেদভ ম্যাচে সমতা আনেন (১-১)। মিনিটসাতেক পর শেখ জামালের উজবেক মিডফিল্ডার ভালি জনব ওতাবেক গোল করলে ফের এগিয়ে যায় শেখ জামাল (২-১)।

প্রথমার্ধের শেষ সময়ে আইভরি কোস্টের মিডফিল্ডার ফ্রেডরিক পোদা গোল করলে দ্বিতীয়বার সমতা আনে পুলিশ (২-২)। নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরে ৪৯ মিনিটে গোল করেন সলোমন কিং (৩-২)। ৬৯ মিনিটে সেই গোলও শোধ করে তৃতীয়বার ম্যাচে সমতা আনেন পুলিশের ফরোয়ার্ড মোহাম্মদ জুয়েল (৩-৩)। এই ড্রয়ে নয় ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানেই থাকল শেখ জামাল। নয় পয়েন্ট নিয়ে নবম স্থানে সমান ম্যাচ খেলা পুলিশ।

News Source

Avatar

About the Author: Habib

I am Habib , I am expert in covering all latest bangladeshi news. I cover all national and latest news of bangladesh in this news site bdtip.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!