ফেসবুকের সকল ফ্রেন্ড রিকোয়েস্ট একসেপ্ট করুন এক ক্লিকে

ফেসবুকের ফ্রেন্ড রিকোয়েস্ট একসেপ্ট করা একটি বিরক্তকর বিষয় হয়ে দাঁড়ায় যখন আপনাকে একই সাথে অনেকগুলো ফ্রেন্ড রিকোয়েস্ট একসেপ্ট করতে হয়। এটি একদিকে যেমন বিরক্তিকর তেমনি সময় সাপেক্ষ ব্যাপার এবং ধৈর্যের ব্যাপার বটে। তবে ফেসবুকের ফ্রেন্ড রিকোয়েস্ট একসেপ্ট করার জন্য রয়েছে বিভিন্ন ধরনের ওয়েবসাইট যেখানে আপনি আপনার ফেসবুক অ্যাকাউন্টে লগইন করার মাধ্যমে ফ্রেন্ড রিকোয়েস্ট করলে অটোমেটিক একসেপ্ট করাতে পারবেন। কিন্তু বর্তমানে সকল সার্ভিস বেশির ভাগ কাজ করে না।এবং আইডি হ্যাক হওয়ার ভয় তো থেকেই যায়।

সাইট গুলো কাজ না করার প্রধান কারণ হচ্ছে ফেসবুকে তাদের সিস্টেম বদলে ফেলেছে। তাই আগের নিয়ম এখন আর কাজ হচ্ছে না। তাই নতুন একটি নিয়ম দেখিয়ে দেবো যার মাধ্যমে আপনারা খুব সহজেই ফ্রেন্ড রিকোয়েস্ট গুলো একসেপ্ট করতে পারবেন। এর জন্য কোন সফটওয়্যার বা ওয়েবসাইটের প্রয়োজন পড়বে না। আপনি আপনার ফোনের ব্রাউজার দিয়ে কাজটি করতে পারবেন। চলুন তাহলে দেখে নেয়া যাক কিভাবে কাজটি করবেন –

আমরা জাভা স্ক্রিপ্ট এর নাম জানি যার মাধ্যমে ফেসবুকের বিভিন্ন ধরনের কাজ করা যায় যেমন-পেজ লাইক,গ্রুপ মেম্বার এড,ফ্রেন্ড রিকোয়েস্ট একসেপ্ট বা ফ্রেন্ড রিকুয়েস্ট ক্যানসেল ইত্যাদি কাজ করা যায়। তবে দুঃখের বিষয় হচ্ছে এই এই ধরনের কোড গুলো বেশির ভাগই কাজ করে না বর্তমানে।

তবে আপনি আপনাদের মধ্যে আজ যে স্ক্রিপ্টটি শেয়ার করতে যাচ্ছি সেটি 100 ভাগ কাজ করবে। এবং এটি পরীক্ষিত। এছাড়া আমি আজ আপনাদের দেখিয়ে দেবো কিভাবে মোবাইল ফোন থেকেই এই জাভাস্ক্রিপ্ট গুলো ব্যবহার করবেন। তাহলে চলুন কথা না বাড়িয়ে কাজ শুরু করে দেয়া যাক!

⏩প্রথম একটি ব্রাউজার সিলেক্ট করুন যেটি দেক্সটপ মোড সাপোর্ট করে।

⏩ব্রাউজারটিতে ডেস্কটপ মোড অন করুন।

⏩যে ফেসবুক একাউন্টের রিকোয়েস্ট গুলো একসেপ্ট করবেন সেটি লগইন করুন।

⏩নিচের দেওয়া কোডগুলো কপি করে রাখুন,

Javascript:var confirmBtns = document.getElementsByTagName(‘button’);

for (var i = 0; i < confirmBtns.length; i++) {

    if (confirmBtns[i].innerHTML == “Confirm”) {

        confirmBtns[i].click();

    }

}

⏩কপি করা হয়ে গেলে এই লিঙ্কটাতে যান।CLICK HARE

⏩উপরের লিঙ্কটাতে গেলে আপনি দেখতে পাবেন আপনার সকল ফ্রেন্ড রিকোয়েস্ট গুলো দেখা যাচ্ছে।ফ্রেন্ড রিকোয়েস্ট গুলো বেশি হলে নিচে স্ক্রল করে দেখবেন see more request লেখা রয়েছে।সেখানে ক্লিক করলে আরো ফ্রেন্ড রিকোয়েস্ট ওপেন হবে। এভাবে কয়েক বার করলে ফ্রেন্ড রিকোয়েস্ট এর অনেক বড় একটি লিস্ট দেখা যাবে।

⏩লিস্টটি ওভাবে রেখে দেই এবং ব্রাউজারের সার্চ বক্সে javascript: টাইপ করি।এবং,কপি করা কোড গুলো লেখাটির পরে পেষ্ট করে দেই।এবং কিবোর্ডে go লেখাতে ক্লিক করি।

⏩তাহলে দেখব ফ্রেন্ড রিকোয়েস্ট গুলো অটোমেটিক এক্সেপ্ট হওয়া শুরু হয়েছে। কিছু সময় অপেক্ষা করে ফ্রেন্ড রিকুয়েস্ট এক্সেপ্ট হয়ে যাবে।

সতর্কতাঃ ফেসবুক যেহেতু এই সকল বিষয়ে খুব তৎপর তাই খুব সতর্কতার সাথে কাজটি করতে হবে।এবং একবারে অনেকগুলো ফ্রেন্ড রিকোয়েস্ট একসেপ্ট করতে না দিয়ে ৪০- ৫০ টি রিকোয়েস্ট প্রতিবার একসেপ্ট করুন। অতিরিক্ত মাত্রায় রিকোয়েস্ট এভাবে একসেপ্ট করলে আইডিতে সমস্যা দেখা দিতে পারে। তাই সাবধানতা অবলম্বন করুন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *