ফেসবুক একাউন্ট খুলে টাকা ইনকাম

ফেসবুক একাউন্ট খুলে টাকা ইনকামফেসবুক একাউন্ট খুলে টাকা ইনকাম করার কিছু সুন্দর উপায় রয়েছে । আজ আমি আপনাদের সাথে সেটাই শেয়ার করবো । আশা করি আপনাদের কাজে আসবে । আপনি যদি ফেসবুক একাউন্ট খুলতে পারেন এবং তা সংরক্ষণ করতে পারেন, তাহলে আপনি টাকা ইনকাম করতে পারবেন । অনলাইনে কিছু সাইট আছে যেখানে আপনি ফেসবুক একাউন্ট খুলে সেই সাইট গুলোর ইউজার দের কাছে বা ভায়ার দের কাছে বিক্রি করতে পারেন । অথবা কন্টাক করে নিতে পারেন ।

সেই রকম একটা সাইট হলো ফাইভার । এই সাইটে গিয়ে প্রথমে আপনি একটি একাউন্ট করে ফেলতে পারেন । একাউন্ট করতে কোন টাকা লাগে না । এটি ফ্রি তে করা যায় । একাউন্ট করার পর আরো কিছু কাজ করতে হবে । প্রথমে একটা গিগ তৈরি করতে হবে এবং সেটা মার্কেটিং করতে হবে । তবে অনেক সময় মার্কেটিং করা ছাড়াই আপনি ওর্ডার পেয়ে যেতে পারেন । তবে সে জন্য আপনাকে অনেক দিন অপেক্ষা করতে হতে পারে ।

যাহোক, এছাড়াও আমরা আরো কিছু উপায়ে ফেসবুক একাউন্ট খুলে টাকা ইনকাম করতে পারি । আমরা প্রায় সবাই ফেসবুক ব্যবহার করি, এবং সবাই কিছু কিছু গ্রুপেও যুক্ত থাকি । এমন অনেক গ্রুপ আছে যেখানে অনেকেই অফার করে ফেসবুক একাউন্ট খুলে দিলে নিদিষ্ট পরিমান টাকা পে করবে । এই রকম কিছু গ্রুপে যুক্ত হয়ে যেতে পারেন । তারপর সেখানে পোস্ট করতে পারেন যে আপনি ফেসবুক একাউন্ট খুলে দিবেন আর বিনিময়ে টাকা নিবেন । সেখানেও অনেক কেই পেতে পারেন, যারা আপনাকে এই ধরনের কাজ দিবে ।

এছাড়াও আরো কিছু কাজ করে ফেসবুক একাউন্ট খোলার মাধ্যমে টাকা ইনকাম করতে পারেন । বাংলাদেশে এখন একটি সাইট আছে সেটা হলো কাজ কি ডট কম । সেখানে একটি একাউন্ট করে ফেলতে পারেন । আই সাইটেও অনেকেই আছে যারা এই ধরনের কাজ করাতে চায় । শুধু মাত্র সাইট টিতে একটি ফ্রি একাউন্ট করে রাখুন আর নিয়মিত ভায়ার দের পোস্ট গুলো ফলো করুন । এই রকম কাজ যেকোন সময় পেয়ে যেতে পারেন ।

এছাড়াও আরো অনেক উপায় রয়েছে ফেসবুক একাউন্ট খুলে টাকা আয় করার। পরে আরো অনেক বিষয় নিয়ে আলোচনা করবো । সেই পর্যন্ত ভালো থাকুন আর আমাদের সাইট টি নিয়মিত ভিসিট করুন । ধন্যবাদ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *