বিটকয়েন কিভাবে আয় করব

বিটকয়েন কিভাবে আয় করব আজ আমরা সেই বিষয় নিয়ে আলোচলা করবো । তার আগে বলে রাখি বিটকয়েন বাংলাদেশে লেনদেন করা নিষেধ । তবে অন্যান্য দেশে এটি অনেক জনপ্রিয় । তাই প্রতিদিন কোটি কোটি ডলারের বিটকয়েন অনলাইনে লেনদেন করে থাকে গ্রহক রা । বর্তমানে ১ বিটকয়েন এর দাম প্রায় ৪ হাজার ডলার । এর দাম প্রতি মিনিটে মিনিটে বাড়ে এবং কমে । তাই এর ফিক্সট কোন দাম থাকে না ।

অনলাইনে বিটকয়েন আয় করার হাজার হাজার সাইট রয়েছে । তার মধ্যে বেশিরভাগ সাইট ভুয়া । এই সাইট গুলো কোনরকম পেমেন্ট করে না । ভুয়া সাইট যেমন রয়েছে ঠিক তেমনি হাজার হাজার ভাল সাইটও হয়েছে । ভালো সাইট গুলো আপনাকে খুঁজে বের করতে হবে । কিভাবে ভাল সাইট খুজে বের করবেন তার একটি পদ্ধতি আমি আলোচনা করছি । অ্যালেক্সা হল এমন একটি সাইট যেখানে কোন সাইট কি রকম জনপ্রিয় তা নির্ণয় করা যায় । সাধারণত যেসব সাইট পেমেন্ট করে থাকে সেগুলো একটু ভালো জনপ্রিয় হয়ে থাকে । তাই কোন সাইটে কাজ করার আগে তার জনপ্রিয়তা টা একটু যাচাই করে নিতে হবে ।

এই জনপ্রিয়তা যাচাই করার জন্য অ্যালেক্সা ব্যবহার করতে পারেন । আপনি যে সাইটে কাজ করতে যাচ্ছেন সে সাইটটির এড্রেসটি নিয়ে এলেক্সাতে সার্চ করে দেখবেন । এলেক্সাতে এর রেংক যত কম হবে তত বেশি জনপ্রিয় । ধরা যাক একটি সাইটের এলেক্সা রেংক 5000 আরেকটি সাইটের এলেক্সা রেংক 500 । এখানে ৫০০ রেংকের সাইটটি বেশি জনপ্রিয় ।সুতরাং কোন সাইটে কাজ করার আগে সেই সাইটের এলেক্সা রেংক দেখা উচিত ।

এবার আপনাদেরকে এমন কয়েকটা ওয়েব সাইটের লিংক দিব যেগুলো সত্যিকার অর্থে পেমেন্ট করে এবং ইন্সট্যান্টলি পেমেন্ট করে । এই সাইটগুলোতে আমি নিজে কাজ করেছি তাই এই সাইট গুলো যতদিন লাইভ থাকবে ততদিনই প্রেমেন্ট করে যাবে । এই সাইটগুলোতে কাজ করতে আপনার শুধুমাত্র কয়েন বেজ একাউন্ট থাকলেই চলবে । তবে ইন্সট্যান্টলি পেমেন্ট করা সাইট গুলো বেশির ভাগ ফাসেট হাব দিয়ে টাকা তুলতে হয় । পাসেট হাভে একাউন্ট খুলতে এখানে ক্লিক করুন । নিচে ওয়েবসাইট গুলোর লিংক দেওয়া হলো ।

claimfreecoins

claimbtc

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *