ব্রাউজার ব্যবহার করে আয় করুন

আমরা সবাই কমবেশি অনলাইন থেকে ইনকাম করতে চাই কিন্তু দক্ষতা এবং উপযুক্ত কাজের অভাবে আমরা আয় করতে ব্যর্থ হই।তাই আমি আপনাদের মাঝে আছে এমন একটি টিপস শেয়ার করব যেটা থেকে আপনি একশত ভাগ নিশ্চিত আয় করতে পারবেন।এবং খুবই সহজে ইনকাম করতে পারবেন শুধুমাত্র একটি ব্রাউজার ব্যবহার করে।

আপনি এখান থেকে শুধুমাত্র প্রতিদিন ব্রাউজারটি ব্যবহার করে ইনকাম করতে পারবেন।এছাড়াও রেফারেলের মাধ্যমে ইনকাম করতে পারবেন।প্রতিটি সফল রেফারেলের জন্য পাবেন পাচ ডলার।রেফারেল ছাড়া ও ব্রাউজিং এর মাধ্যমে ইনকাম করতে পারবেন।

ব্রাউজার দিয়ে আয় করুনঃ

তাহলে চলুন শুরু করা যাক কিভাবে ইনকাম করবেন-

  1. প্রথমে এই লিংকে প্রবেশ করুন https://brave.com/ban595

লিংকে প্রবেশ করার পরে আপনার সামনে এরকম একটি পেজ আসবে।পেজটির নিচের দিকে যান।

দেখবেন সেখানে ডাউনলোড ব্রেভ নামক একটি অপশন আছে। সেখান থেকে অ্যাপটি ডাউনলোড করুন।আপনার ফোনটি যদি অ্যান্ড্রয়েড হয় তাহলে।প্লে স্টোর সিলেক্ট করুন। আপনার নির্দিষ্ট ডিভাইসটি উল্লেখ করুন আই ফোন অথবা কম্পিউটার হলে।

এর পরে,ডাউনলোড স্টার্ট করে আপনি ব্যাক পেজে আসুন। এবং পরবর্তী নির্দেশনা অনুসরণ করুন-

 

পেজ টির উপরের ডান পাশে ক্লিক করলে আপনার সামনে এরকম একটি পেজ আসবে।সেখান থেকে

কন্টেন্ট ক্রিয়েটর সিলেক্ট করুন।এবং আপনার ইমেইল এর দ্বারা সাইন আপ করুন।এবং আপনার মেইল ইনবক্সে পাঠানো লিংক দ্বারা ভেরিফাই করে নিন।

ডাউনলোড শেষ হলে আপনি ব্রাউজারটি ওপেন করুন।

এরপরে আপনার রেফারেল এর মাধ্যমে অন্য কে ইনভাইট করতে হলে আপনাকে আপনার প্রোফাইল কমপ্লিট করতে হবে। এর জন্য প্রয়োজন পড়বে একটি ইউটিউব চ্যানেল এবং একটি ভেরিফাইড আপহোল্ড অ্যাকাউন্ট।

প্রথমে আপনি brave.com এ গিয়ে আপনার একউন্ট লগইন করুন।

আপনার ইউটিউব চ্যানেল এড করুন।এবং সেখানে আপনার রেফারেল লিঙ্ক পাবেন এবং লিংকের মাধ্যমে আপনার বন্ধুদের ব্রাউজারটি  ডাউনলোড করাতে পারলে আপনি বোনাস পাবেন।রেফারেল কমিশন পেতে হলে অবশ্যই ব্রাউজারটি ১ মাস ব্যবহার করতে হবে।

পেমেন্ট পেতে হলে অবশ্যই আপনাকে আপ হোল্ড একাউন্ট কানেক্ট করতে হবে।এবং আপহোল্ড একাউন্টটি ভেরিফাই করতে হবে।তবে চিন্তার কোন কারণ নেই আপ হোল্ড একাউন্ট ক্রিয়েট করা খুবই সহজ। এখন ভেরিফাই করা ও খুবই সহজ।

এছাড়াও আপনি ব্রাউজিং এর মাধ্যমে ইনকাম করতে পারবেন।এবং সেখান থেকে সরাসরি কয়েন সেল করতে পারবেন।

ইনকামের পাশাপাশি যে ব্রাউজারটির অন্যান্য সুবিধা –

ব্রাউজারটি সম্পূর্ণ বিজ্ঞাপন মুক্ত।এটি ব্যবহার করলে আপনার কোন প্রকার বিজ্ঞাপনের সম্মুখীন হতে হবে না।কারণ অনেক সাইট আছে যেখানে প্রচুর পরিমাণে বিজ্ঞাপন দেওয়া থাকে। এছাড়া   বিজ্ঞাপন এর পাশাপাশি অনেকগুলো সাইট আছে যেগুলো এডাল্ট বিজ্ঞাপন দিয়ে থাকে।

অনেক প্রিমিয়াম ব্রাউজার আছে যেগুলো এক এড ব্লকারের জন্য কিনে ব্যাবহার করতে হয়।কিন্তু এটি আপনি সম্পূর্ণ ফ্রি ব্যবহার করতে পারছেন।এছাড়াও এখান থেকে অতিরিক্ত কোন কাজ না করে আয় করতে পারছেন।

অন্যান্য ব্রাউজারের তুলনায় অনেক ফাস্ট ব্রাউজিং ছাড়াও  অনেক সেফ থাকতে পারবেন অনলাইনে।

প্রতি মাসে ব্যবহারের উপর পাবেন বোনাস।

দ্রুত গতিতে ব্রাউজিং এর সুবিধা।

পেমেন্ট প্রুভ-

আপনারা নিশ্চিন্তে এটিতে কাজ করতে পারেন।কোন প্রকার চিন্তা করা লাগবে না পেমেন্ট নিয়ে। ১০০% নিশ্চিত পেমেন্ট পাবেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *