এসএসসি পাশেই বিদ্যুৎ বিভাগে চাকরি 2021

এসএসসি পাশেই পল্লী বিদ্যুৎ এ চাকরির সুযোগ দিচ্ছে পল্লী বিদ্যুতায়ন বোর্ড । পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি তে কর্তৃপক্ষ বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করছে।তাই আর দেরি না করে আগ্রহ ও যোগ্যতা থাকলে এখনি আবেদন করে ফেলুন।

উল্লেখ্য, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড কর্তৃক নিয়োগ বিজ্ঞপ্তি 2021 প্রকাশ হয়েছে। যা চাকরি প্রার্থীদের জন্য সুখবর। সাম্প্রতিক পল্লী বিদ্যুৎ চাকরির খবর ২০২১ পাবেন এক পেজেই।

ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডে র লক্ষ্য হলো দেশের নাগরিকদের মানসম্পন্ন বিদ্যুৎ সরবরাহ করা। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড মনে করেন ২০২১ রূপকল্পের মধ্যে বাংলাদেশের সকল প্রান্তে বিদ্যুৎ সরবরাহ করা করা। যে কারনে গ্রামের সাধারণ মানুষ এর সুফল ভোগ করছে।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডে পল্লী বিদ্যুৎ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সহ সকল সরকারি বেসরকারি চাকরির খবর পাবেন সবার আগে https://bdtip.com/ ওয়েবসাইটে ।

সরকারি চাকরি প্রার্থীর জন্য চলমান বিশেষ সব নিয়োগ বিজ্ঞপ্তি বা চাকরির খবর যা অল জবস সার্কুলার ক্যাটাগরিতে পাবেন ।চাকরি পেতে দেরি না করে আজই এপ্লিকেশন করুন। পল্লী বিদ্যুৎ নিয়োগ বিজ্ঞপ্তি নিচে দেয়া হলো।

পদের নাম : লাইন শ্রমিক(কাজ নাই মজুরী নাই)
পদ সংখ্যা : ২২২০ টি।
শিক্ষাগত যোগ্যতা : এসএসসি পাশ।
বেতন : দৈনিক ৮০০ টাকা।

আবেদনের নিয়ম: আবেদনপত্র আগামী ১৫ মার্চ ২০২১ তারিখের মধ্যে ডাকযোগে/কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বিজ্ঞপ্তিতে বর্ণিত যে সমিতিতে কাজ করতে ইচ্ছুক শুধুমাত্র সেই সমতির সিনিয়র জেনারেল ম্যানেজার/জেনারেল ম্যানেজার বরাবর পৌছাতে হবে।

আবেদন লিংক ঃ //www.reb.gov.bd

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে…

About the Author:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *