World Vision Job Circular 2021 ওয়ার্ল্ড ভিশনে মাস্টার্স পাসে চাকরি, বেতন মাসে দেড় লাখ

world vision bangladesh job circular 2021 saw new position roundabout at www.wvi.org .World Vision Bangladesh Job roundabout Offer Vacancy in Bangladesh. World Vision Bangladesh Career refreshes like Educational Qualification,Job Experience, Age Limit update by Ejobscircular.com .Read underneath this short Information about World Vision Bangladesh occupation and afterward Apply in the event that you are Qualified. You should need to apply before work cutoff time.

A large portion of the activity searcher secure World Vision Bangladesh position round in Google. In the event that you likewise need to find a new lines of work in Bangladesh continue perusing underneath this short information.

ওয়ার্ল্ড ভিশনে মাস্টার্স পাসে চাকরি, বেতন মাসে দেড় লাখ world vision job circular 

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ লোকবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ‌‘অ্যাডভোকেসি অ্যান্ড জাস্টিস ফর চিলড্রেন’ বিভাগে লোকবল নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি দিয়েছে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ। উপপরিচালক–অ্যাডভোকেসি অ্যান্ড জাস্টিস ফর চিলড্রেন পদের জন্য আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। পূর্ণকালীন কাজের জন্য একটি পদের লোক নেওয়া হবে। এ পদে কেউ চাকরি পেলে তার কর্মস্থল হবে রাজধানী ঢাকায়। ৩০ বছর বয়সের যে কেউ যোগ্যতাপূরণ সাপেক্ষে এ পদের জন্য আবেদন করতে পারবেন। ২৬ এপ্রিল পর্যন্ত আবেদন করা যাবে।

আবেদন যোগ্যতা
কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ডেভেলপমেন্ট স্টাডি, হিউম্যান রাইট, ইন্টারন্যাশনাল রিলেশনস, পলিটিক্যাল সায়েন্স, গভার্ন্যান্স এবং পাবলিক পলিসি যেকোনো একটি বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয় পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। নেতৃত্ব ও আইন-অধিকার নিয়ে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। নেতৃত্বের গুণাবলি, বিশ্লেষণ করার দক্ষতা থাকতে হবে। মাইক্রোসফট অফিস অ্যাপ্লিকেশনে কাজের দক্ষতা থাকতে হবে। এ পদের চাকরির জন্য ভ্রমণ করার মানসিকতা থাকতে হবে।

আবেদন যেভাবে
অনলাইনে আবেদন করতে এখানে ক্লিক করুন

বেতন ও সুযোগ–সুবিধা
এ পদের জন্য বেতন মাসে ১৫০,০০০-১৭০,০০০ টাকা। সাপ্তাহিক ছুটি দুদিন, মোবাইল বিল ও মেডিকেল ভাতাও মিলবে। উৎসব বোনাস মিলবে বছরে একবার। এ ছাড়া প্রতিষ্ঠানে নিয়ম অনুযায়ী অন্যান্যা সুযোগ–সুবিধাও মিলবে ‘উপপরিচালক-অ্যাডভোকেসি অ্যান্ড জাস্টিস ফর চিলড্রেন’ পদে চাকরি পেলে।

About the Author:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *